Advertisement

Responsive Advertisement

দুই মাগিকে একসাথে চুদার গল্প। দুই মাগীকে এমন চোদা চুদেছি শালীদের সারা জীবন মনে থাকবে।dui magi ke chudar kahini


২মাগিকে একসাথে চুদার চরম
কাহিনী। পড়ুন আর মাল ফেলুন। bangla choti golpo newচরম
২টা সেক্সি মাগি ভাড়া করে
হোটেলে উঠলাম। মাগি ২টার দুধ
যেমন পাছাও তেমন। দেখলেও
সোনা টাইট হয়ে যায়। পাছার
সাইজ হবে ৪০, আর দুধ ৩৮.
হোটেলে নিয়া আমরা রাত্রে
পোলাউ খাইলাম। তারপর মিশন শুরু।
দুই মাগিরে নিয়া কতক্ষন HD
নেকেড ভিডিও দেখলাম ট্যাব
দিয়ে। মাগি দুইটা চরম গরম
হয়ে গেল। আমারো সোনার
অবস্থা টাইট। শুরু করলাম চোদন।
মাগি একটারে আরেকটার
সামনে লেংটা করলাম। তারপর
লেংটাওয়ালারে বসাইয়া
লগেরটারে লেংটা করলাম ওইটার
সামনে। তারপর
লেংটা মাগি ২টা আমার শার্ট-
প্যান্ট খুলল। আমার
জাইংগা খোলার আগেই
মাগি দুইটারে দাড় করাইলাম।
তারপর ২মাগিকে দাড়
করাইয়া আমি পিছন থেকে আমার
জাইংগা থেকে আমার নুনুটা বের
করে দুই খানকি মাগির নরম বিশাল
বিশাল পাছায় ঘষতে লাগলাম। আর
দুই হাত দিয়ে মাগি ২টার
৪টা বিশাল বিশাল দুধ অবিরাম
টিপতেছিলাম। আহ কি নরম পাছা।
কি নরম দুধ। কি মজা লাগছিল। নুনু
পাছায় ঘষার মাঝে দুই মাগির
পাছার খাজে খাজে আমার নুনু
হারিয়ে যাচ্ছিল।
খানকি মাগি ২টা তখনো আমার নুনু
দেখেনাই। শুধু পাছা দিয়েই অনুভব
করতেছিল বিশাল আখাম্বা আমার
ধোন। এভাবে ১৫মিনিট চলে।
তারপর মাগি দুইটারে সোফায়
বসাইয়া দিলাম। এখন তারা আমার
অশান্ত নুনুর
লাফালাফি দেখতে লাগল। তারপর
দুই মাগি মিলে আমার নুনু চাটল
১০মিনিট। সে কি মজা। তারপর
আমি ১০-১৫মিনিট দুই মাগির ৪দুধ
একসাথে করিয়া আমার
সোনা ঘষলাম। চরম সুখে আমার মুখ
থেকে উহহহহ আহহহহহহহহ শব্দ বের
হয়ে আসছিল। ২পাছায়
সোনা ঘোষার &
সোনা চাটানোর পর আবার
৪দুধে সোনা ঘোষার চরম
সুখে আমার মাল ছেড়ে দিলাম
মাগিগুলার দুধের উপর নুনু
ঘষতে ঘষতেই। আহ সে কি একটা সুখ।
মাগি ২টা এবার আমার সোনায়
লেগে থাকা মাল
গুলো চাটতে লাগল। দুই
মাগি মিলে আমার ধোন আবার
শক্ত করে ফেলল। আমি তখন পুরা যৌন
উত্তেজনায়। আমি আর সোনার
উত্তেজনায় ঠিক
থাকতে না পাইরা মাগি দুইটারে
দাড় করাইয়া পিছন থেকে পাছা-
ভোদা চাটতে লাগলাম।
মাগি দুইটা চরম সুখে আহ আহ আহ উহ
উহ করতেছিল। দুধ চাটলাম কতক্ষন। দুই
মাগিরে সোফায়
শোয়াইয়া পর্যায়ক্রমে ভোদা
চাটতে লাগলাম। মাগি ২টা তখন
সুখে উহহহহহ আহহ করতেছিল। এবার
আমার ধোনের লাফালাফি আর
ধরে রাখতে পারলামনা। ২ মাগির
মধ্যে যেই মাগিটার পাছাটা বড়
সাইজের, ওই মাগিতে সোফার
থেকে উঠাইয়া ডগি স্টাইলে দিতে
লাগলাম ঠাপ। আহহহহহহহহহহ। আর
সাথের মাগীটা পিছন
থেকে আমার হোগা ও
বিচি চাটতেছিল। কি যে মুহুর্ত।
খানকি মাগীটার পাছা অনেক নরম
হওয়ার কারনে আমার ঠাপে পচপচ
শব্দ আর আমাদের উহহহহহহহহ ওহ মাই গড
আহহহহ শব্দে পুরা রুমে আওয়াজ
হচ্ছিল। এবার এই
মাগীটারে ছেড়ে সাথের
মাগিটারে একই
স্টাইলে চুদতে লাগলাম। চরম
ঠাপানোর ফলে মাগির দুধ
২টা লাফালাফি করতেছিল।
২মাগীরে ডগি স্টাইলে চুদেই
আমার সোনার মাল
মাগী ২টারে একসাথে করে পাছায়
ঘষতে ঘষতে আউট করলাম। তারপর
আমি বিছানায়
শুয়ে পড়লে মাগি ২টাও বিশাল
বিশাল দুধ নিয়ে আমার উপর
শুয়ে পড়ল। আমার তিনজন
লেংটা হয়েই একসাথে রাত্র
কাটিয়ে দিলাম

Post a Comment

0 Comments