Advertisement

Responsive Advertisement

তুমিতো তোমার বাড়ার রস দুইবার বের করেছ, তুমি আর কিছু করতে পারবা?



বেশ কিছুদিন আগের কথা আমি
বিদেশ থেকে দেশে গেলাম ৬
মাসের ছুটি নিয়ে। মাস খানেক
যাওয়ার পর হঠাৎ একদিন চট্টগ্রাম
গেলাম কিছু জরুরী কাজ ছিল বলে।
দিন দুয়েক লাগলো কাজ শেষ
করতে । আমার আপুরা থাকত
চট্টগ্রামে । এর মধ্যে আপুকে খবর
দিলাম যে আমি চট্টগ্রামে ।
দুলাভাইয়ের চাকরীর সুবাধে আপু
থাকতো পাহাড়তলীতে । কাজ
শেষে চিন্তা করলাম এত কাছে যখন
এসেছি তখন আপুর বাসায় ঘুরে যাই ।
যেই ভাবা সেই কাজ । দুপুরে একটা
টেক্সি নিয়ে কিছুক্ষনের মধ্যে
আপুর বাসায় পৌছে গেলাম ।
আমার আপুর দুই মেয়ে আর এক ছেলে।
বড় মেয়ের বয়স ১৫ তারপর ছেলে বয়স
৮ আর সবচেয়ে ছোট মেয়ের বয়স ৪
বছর । যখন আপুর বাসায় পৌছলাম তখনও
দুলাভাই অফিস থেকে আসেনি ।
ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে
কিছুক্ষন আপু আর ভাগ্নে ভাগ্নিদের
সাথে আড্ডা মারলাম ।
কিন্তু পানি যেভাবে গড়াতে শুরু
করল সেটা বলা দরকার । আপুদের
সংসার ছোট তো সেই সাথে
বাসাটাও তেমন বড় না। দুই রুমের ঘর,
দুইটা বেড, খাওদা-দাওয়া,
ভাগিনা-ভাগ্নেদের পড়া সব এক
জায়গায় । তো এক রুমে আপু আর
দুলাভাই সাথে ছোট ভাগ্নি আর
অন্যটাতে বড় ভাগ্নি ও ভাগিনা
থাকে। রুমের বাইরে ওদের বাথরুম।
তো দুপুরে ফ্রেশ হতে গিয়ে যখন
বাথরুমে যাই হঠাৎ খেয়াল যায় এক
কোনায় বালতিতে রাখা
কাপড়ের দিকে । দেখি ওখানে
একটা কামিজ, সেমিস, সালোয়ার
আর ব্রা রাখা । সাথে ভাগ্নের
গেঞ্জিও ছিল । মাঝে মাঝে
খেয়াল করে দেখবেন যে, আকষ্মিক
ভাবেই আমাদের ছেলেদের বাড়া
দাড়িয়ে যায় । কেননা এখানে
আমার বাড়া দাড়ানোর কোন
কারনই নেই। কেননা কাপড়গুলো
আমার ভাগ্নির । যাই হোক আমি
ভেতরের শয়তানকে দমাদে
পারলাম না আর ভাগ্নির ব্রা
নিয়ে নাড়াচাড়া করে পরে বের
হয়ে গেলা । বলে রাখা ভালো
আমার ভাগ্নির বয়স যদিও ১৫ বছর হয়
তার শরীরের গড়ন অনেককে হার
মানিয়ে দেবে । সুস্দরী, লম্বা,
ভারি শরীর আর যেটা বললেই নয় এই
বয়সেই তার দুধের সাইজ ৩৬”
ছাড়িয়ে গেছে ।
ন্ধ্যেবেলা দুলাভাই আসলো এরপর
সবাই একসাথে নাস্তা করলাম ।
চিন্তা করলাম একটু বাইরে থেকে
ঘুরে আসি। ঘোরাঘুরি শেষে
বাসায় ফিরে আসলাম। মাথার এক
কোনায় বাথরুমের ঘটনা তখনও রয়ে
গেছে। চিন্তা করতে
চাচ্ছিলামনা তারপরও অদ্ভুত এক
কারনে বাড়া দাড়িয়েই আর
কিছুক্ষন পর পর কামজুস বের হচ্ছে ।
ভাগ্নির সামনে টেস্ট পরিক্ষা শুরু
হবে বলে পড়ছিল। আমি কিছু অঙ্ক
করতে ওকে সাহায্য করলাম । আর
দেখতে দেখতে রাত হল । রাতে
খাওয়া শেষ করে সবাই কিছুক্ষন
টিভি দেখলাম । এরপর যে যার মত
শুতে । ব্যবস্থা হল আমি আর ভাগ্নে
এক বিছানাতে শোব।
স্বাভাবিকভাবেই ভাগ্নি শুবে
নিচে বিছানা পেতে। আমরা
শোবার পর ও বাতি নিভিয়ে বই-
খাতা নিয়ে পড়ার রুমে গেল
পড়তে । এরপর থেকেই মাথা আবার
গোলাতে শুরু করল। চিন্তা করতে
লাগলাম কিভাবে safe side এ
থেকে কিছু বিনোদনের ব্যবস্থা
করা যায় । আর চিন্তা করছিলাম
এতো বাজে চিন্তা আমি করতে
পারছি কিভাবে । তারপরেও প্রথম
চিন্তাকে অগ্রাধিকার দিলাম
বেশি। স্থির করলাম আমির ভান
ধরে থাকবো আর লুঙ্গির ভেতর
দিয়ে বাড়াটা দাড় করিয়ে
রাখবো। এরপর দেখবো ভাগ্নি এটা
দেখার পর কি করে । যেই ভাবা
সেই কাজ । বাড়াতো দাড়ানোই
ছিল আর গায়ের চাদরটাকে
এমনভাবে সেটিং করে মুখের উপর
দিলাম যাতে ভাগ্নি রুমে আসার
পর আমি তাকে দেখতে পাই ।
অপেক্ষার পালা শেষই হয় না। প্রায়
এক দেড় ঘন্টা পর পড়ার ঘরে চেয়ার
টানার শব্দ শুনে আমার বুকের স্পন্দন
জোড়ে জোড়ে বাজতে শুরু করলো ।
বুঝতে পারলাম ভাগ্নি পড়ার ঘরের
বাতি নিভিয়ে বাথরুমে গেছে।
আমি দাত মুখ খিচে শুয়ে আছি ।
ভাগ্নি রুমে আসলো । বই খাতা
টেবিলে রেথে বাতি জ্বালিয়ে
নিজের জন্য নিচে বিছানা
গোছালো এরপর বাতি বন্ধ করতে
গিয়ে দেখি থমকে দাড়িয়েছে ।
আমার হৃৎপিন্ড তখন ৪ লিটার করে
রক্ত পাম্প করছে । আমি একটু নাক
ডাকার অভিনয় করলাম ।
এরপর দেখি ও টেবিলের কাছে
গিয়ে বই খাতা নাড়াচাড়া
করছে । পরে বুঝতে পারলাম অহেতুক
শব্দ করছে । আমিও স্থির হয়ে পরে
রইলাম। কিন্তু আমাকে হতাশ করে ও
বাতি নিভিয়ে শুয়ে পরলো।
বাতি নেভানোর পরে অনেকক্ষন
কিছু দেখলাম না। আস্তে আস্তে
বাইরের আলোতে রুমে আবছা
দেখতে পেলাম ভাগ্নি
বিছানাতে অস্থিরভাবে এপাশ
ওপাশ করছে । আমি শুয়ে রইলাম।
আবারো আমার বুকে রুক্ত সঞ্চালন
করে ও ১০-১৫ মিনিট পর উঠলো আর
বাতিটা আবারো জালালো।
এরপর ও টেবিলের কাছে গিয়ে
দেখি হাতে বই নিয়ে দাড়িয়ে
আছে । আমি চাদরের নিচ থেকে ওর
কোমড় পর্য্নত দেখতে পাচ্ছিলাম
বলে বুঝতে পারছিলাম না আর
নড়তেও পারছিলাম না। কিন্তু
দেখি ও দাড়িয়ে আছে কোন
নড়াচড়া নেই। তখন আমি বুঝলাম যে
ও আসলে আমার বাড়াটা লক্ষ্য
করছে । সমানে ঘামছি আমি । একটু
নড়ে উঠলাম আর ঘুমের মধ্যে মানুষ
যে ধরনের আওয়ার করে সে রকম
আওয়াজ করে বাড়াটাকে একটু হাত
দিয়ে নাড়া দিলাম । দেখি যে ওর
ধ্যান ভেঙ্গেছে । কিন্তু আমি
কিছুতেই বুঝতে পারছিলাম না যে
ও কি করতে যাচ্ছে। খুব চাচ্ছিলাম
যে ও এসে একটু বাড়াটা হাত
দিয়ে ধরুক । কিন্তু কল্পনা আর
বাস্তবের ফারাকটা যাচ্ছেই না।
পরে সেদিনের মত ও বাতি
নিভিয়ে শুয়ে পড়লো । আমিও
ঘুমিয়ে পরলাম
ঘুম থেকে উঠে দেখি ভাগ্নে
ভাগ্নি কেউ স্কুল থেকে আসেনি ।
নাস্তা করে পেপার নিয়ে বসলাম।
১টার দিকে দুজনই আসলো । দুপুরে
খাওয়ার সময় আপুকে বললাম যে
আমি রাতে চলে যাবো। তখন
ভাগ্নি হঠাৎ করে বলল যে, না
মামা আজকে যেও না, আমাকে
কিছু physics আর অংক দেখিয়ে
দিতে হবে, ২/৩ দিন থেকে যাও ।
আপুও সায় দিল । আমি বুঝতে
পারছিলাম না এটাকে আমি
পজেটিভ সাইন ধরবো নাকি শুধু
পড়ানোর জন্য । কিন্তু হাতে কোন
কাজ না থাকায় থেকে যাওয়ার
প্লান করলাম । রাত পর্যন্ত ওকে
পড়ালাম । এরপর খাওয়ার শেষে
হালকা গল্পগুজব করে ১২:৩০ এর দিকে
বিছানায় গেলাম । ও যথারীতি
পড়ার রুমে পড়ছে । আমি অনেক
জল্পনা কল্পনা করতে করতে আমার
বাড়াটাকে হাত দিয়ে ঘসছিলাম ।
পড়ার রুমের শব্দ পেয়ে আমি জলদি
আমার বাড়াটাকে আগের মত সেট
করে ঘুমের ভান ধরলাম । দেখি ও
এসে আমাকে ডাকছে “মামা” এই
“মামা” দেখ শোয়ার সাথে সাথে
এমন ঘুম … উফফফফফ। বলে সে আমাকে
দুই একবার হাত দিয়ে নাড়া দিল ।
এরপর দেখি ও পড়ার টেবিলের
পাশে গিয়ে আগের দিনের মতই
আমার বাড়াটাকে দেখছে । ও হঠাৎ
সামনের দিকে এগিয়ে আসলো আর
আমার পাশে এসে দাড়ালো ।
আমার অস্থির অবস্থা । হঠাৎ ও
আমাকে আবার একটা নাড়া দিয়ে
ডাকলো কিন্তু আমি বুঝলাম সে
আসলে টেস্ট করছে আমার ঘুম কতটা
গভীর ।
তারপরই ও আলতো করে আমার বাড়া
স্পর্শ করে বিদ্যুৎ বেগে সরে গেল
আর আমার মুখে বিজয়ের হাসি
কিন্তু সেই হাসি আমি সাথে
সাথেই দেখালাম না। একটু ভুলিয়ে
ভালিয়ে ঘুরিয়ে খেলতে কে না
ভালোবাসে । আমি আগের মতই
নিথর পড়ে রইলাম । ও আবার আসলো
আর একই ভাবে আমাকে নাড়া
দিয়ে একবার ডাকলো । এরপর আস্তে
করে ওর আঙ্গুলের ডগা আমার
বাড়ার মুন্ডির উপর রাখলো । আমি
স্থির হয়ে আছি কিন্তু আমার
বাড়াকে আমি আর স্থির রাখতে
পারলাম না। বাড়া খানিকটা
ফুসে উঠে হালকা ধাক্কা দিল
কিন্তু ও সেটা বুঝলোনা। আমার
গভীর দেখে ভাগ্নি আস্তে আস্তে
সাহস বাড়াতে লাগলো । সে এখন
তার আঙ্গুল দিয়ে আমার বাড়ার
পুরো বডিতে বুলাতে লাগলো । আর
তখনই বাড়ার ফুটো দিয়ে একটুখানি
রস বের হয়ে আমার লুঙ্গি হালকা
করে ভিজিয়ে দিল । সে এটা
খেয়াল করে একটু সন্তুষ্ট হয়ে গেল ।
আর আমি এই ফাকে একটু নড়ে উঠে
আমার লুঙ্গিটাকে হাটুর উপর পর্যন্ত
তুলে হালকা ভাবে নাক ডাকতে
লাগলা, বুঝানোর জন্য যে আমি
ঘবীর ঘুমে অচেতন । সে এবার এসে
হালকা করে আমার বাড়াটাকে ওর
মুঠোর মধ্যে নিল । আর আমি কি করব,
কি করব না এই ভেবে অস্থির । আমি
ঠিক করলাম ও যখন আমার লুঙ্গির
ভিতর দিয়ে হাত ঢুকাবে তখন একটা
attempt নিব । ততক্ষন পর্যন্ত এভাবেই
চালিয়ে যাবো। বেশিক্ষন
অপেক্ষা করতে হল না। ও ওর হাতটা
দিয়ে আমার লুঙ্ঘি আলতো করে
উপরের দিকে উঠাচ্ছে টের
পেলাম এবং অবশেষে আমার ডিম
আর বাড়া ওর চোখের সামনে বের
হয়ে আসলো । বুঝলাম যে ও
তাকিয়ে আছে ।
কিন্তু স্পর্শ করছে না। আমি একটু নড়ে
উঠে বাড়াটাকে নাচালাম। আর
অমনি ও উঠে বাতিটা নিভিয়ে
দিল । মেজাজ আমার এতটাই খারাপ
হল যে বলার মত না। অন্ধকারে আমি
বুঝতেও পারছিনা ও কি বিছানায়
গেল নাকি এদিকে আসবে । তাই
আমি ওভাবেই পরে রইলাম। কিছুক্ষন
পরে দেখি ও পাশে এসে
দাড়িয়েছে । আবছা আলোয়
দেখলাম ও মাটিতে হাটু গেড়ে
বসে আমার বাড়ার কাছে ওর
মুখটাকে আনছে । ওওওওও. এতটা stress
আমি এর আগে কখনো পাই নি। ও গন্ধ
নেয়ার চেষ্টা করছিল। কিছুক্ষন পর
কিছু একটা স্পর্শ পেলাম। বুঝতে
পারলাম যে ও হালকা করে জিহ্বা
দিয়ে লিক করছে । আমি ঠিক কলাম
এখনই সময় কিছু করার । আমি চট করে
“উ…আউ…কে” আওয়াজ দিয়ে উঠে
বসলাম। আর ও দেখি যে ধরহীন
মুরগীর মত কাপছে । আমি উঠে বাতি
জ্বালালাম । জিজ্ঞেস করলাম কি
হচ্ছে । ও নিরুত্তর । ওর চোখে অশ্রুর
বন্যা। আমি ওকে টেনে তুললাম আর
ওর বিছানায় নিয়ে বসালাম। এরপর
বাতিটা নিভিয়ে ওর পাশে
গিয়ে বসলাম । বললাম এখন আমার
কোর্টে। এখন আমার পালা ।
ও কান্না করেই চলেছে । আমি এক
ফাকে গিয়ে আপুর রুমের অবস্থা
বুঝে আসলাম । কারন আমাদের রুমতো
লক করা যুক্তি সংগত হবে না। দরজা
ভিরিয়ে ওর পাশে বসে ওকে
জিজ্ঞেস করলাম কি সমস্যা? ও
কিছু বলছে না। আমি বুঝতে
পারলাম পরিস্থিতিটাকে ওর জন্য
কিছুটা নরমাল করতে হবে । আমি
লুঙ্গি কোমড়ের উপর উঠিয়ে উর
পাশে বসলাম। আর ওর একটা হাত
নিয়ে আমার বাড়ার উপর রাখলাম ।
শুধালাম “এবার খুশি”? এরপরও সে
নিরুত্তর । বুঝলাম আর দেরি করা ঠিক
হবে না। ওর কোমল ঠোটে আমি চুমু
বসালাম আর নিচের ঠোটটা চুষতে
লাগলাম। ওর কোন response নেই তবে
কান্না বন্ধ হয়েছে । যথেষ্ট ভাল
লক্ষন। আমি ওর ঠোট চুষে চলেছি,
জিহ্বা দিয়ে ওর জিহ্বা ঘষছি,
নাকের ফুটো ঘষছি । এরই মধ্যে ওর
হাতের গ্রীপ আমার বাড়ার উপর
আস্তে আস্তে বারছে । ও
সালোয়ার কামিজ পড়া ছিল ।
অনেক কষ্টে কামিজের ভিতর হাত
গলিয়ে ওর অপরিপক্ক দুদুগুলো ছুলাম।
উফফফফ কি যে সুখ আর ডান হাত
দিয়ে আমার বাড়ার উপর ওর
হাতটাকে উপর নিচ করতে লাগলাম।
আমার বাড়ার রসে ওর হাত খুব দ্রুতই
উঠা নামা করতে লাগলো। কিন্তু
হ্যান্ডজবের চিন্তা বাদ দিয়ে
আমার মাথায় চলে এল ব্লোজবের
চিন্তা। কে না চাইবে? কিন্তু
ওকে তো আর বলা যাবে না।
করাতে হবে । আমি কামিজের
ভিতর থেকে হাত বের করে ওকে
দাড় করালাম । আর আমার লুঙ্গিটা
একটানে খুলে ফেললাম । এভাবেই
ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম ।
আমার চেয়ে খাটো হওয়াতে
আমার বাড়া ওর নাভির আশে
পাশে গুতোচ্ছে । তাই ওকে আলতো
করে শুন্যে উঠিয়ে আমি বাড়া
দিয়ে ওর গুদের মধ্যে গুতো দিতে
লাগলাম। অবশ্যই কাপড়ের উপর
দিয়ে । বেশ কাজ হল । ওর নিশ্বাষ
আস্তে আস্তে ঘন হতে লাগলো।
পরিবেশ পরিস্থিতি বিবেচবনা
করে ওর কাপড় খুলতে পারছিলাম
না। সেতো আপনারা বুঝতেই
পারছেন ।
এভাবে অনেক সময় চুমোচুমি করার পর
ওকে বিছানায় বসিয়ে আমি আমার
বাড়াটা ওর মুখের কাছে ধরলাম আর
একহাত দিয়ে ওর ঘারে হাত
বুলাতে লাগলাম । বাড়া ওর ঠোটে
বসিয়ে ছোয়ানোর সাথে সাথে
ও মুখের মধ্যে নিয়ে নিল আর চুষতে
লাগলো। আমিতো ওর উন্নতি
দেখে অবাক এই বয়সেই ও ভালো
ব্লোজব দেয় শিখে ফেলেছে।
আহহহ এতো সুখ আমি বলে বোঝাতে
পারবোনা । ওর মুখের মধ্যেই আমি
আস্তে আস্তে ঠাপাতে লাগলাম।
বুঝতে পারছি যে, বেশিক্ষন ধরে
রাখতে পারবোনা তাই ওকে
জিজ্ঞেস করলাম “আমার এখন বের
হয়ে যাবে” । আমি কি তোমার
মুখের মধ্যেই ফেলবো? ও কিছু না
বলে আরো জোড়ে জোড়ে চুষতে
লাগলো আর মুন্ডির মাথায় কামড়
দিতে লাগলো। বুঝলাম যে,
কিভাবে চুষতে হয় এটা
মেয়েদেরকে শেখাতে হয় না।
আমার হয়ে আসছিল আর দেখতে
দেখতে আমি বাড়া ওর মুখের মধ্যে
চেপে চেপে আমার মাল আউট করে
দিলাম । খুবই ভালো মেয়ের মত ও
পুরোটাই গিলে ফেলল আর বাকিটুকু
চেটেপুটে খাচ্ছিল । আমি আলতো
করে ওকে চুমু খেয়ে বললাম “যাও;
এবার ঘুমাতে যাও” । আর ও উঠে
লক্ষি মেয়ের মত বাথরুমে গিয়ে
ফ্রেশ হয়ে রুমে এসে শুয়ে পড়লো ।
আমিও শুয়ে পরলাম আর চিন্তা
করছিলাম আর একটু হলে মনে হয়
ভালোই হত । কিন্তু সাহস হচ্ছিলনা
কারন রুমের দরজা খোলা । ভাগ্নে
কোন সমস্যা না। সে এখনো অনেক
ছোট, ঘুমে অচেতন । এসব উল্টা
পাল্টা চিন্তা করতে করতে এপাশ
ওপাশ করছিলাম । ভাগ্নিরও একই
অবস্থা । মিনিট দশেক পরে সে
বিছানা থেকে উঠে আমার কাছে
এসে বসল আর বলল- মামা, আর একটু
ধরি? আমি জিজ্ঞেস করলাম- কি?
সে বলল- তোমার ঐটা । আমি
বললাম- ঐটা কি? সে বলল- তোমার
নিচের জিনিসটা । আমি
জিজ্ঞেস করলাম- নিচের
জিনিসটাকে কি বলে তুমি
জানো? সে বলল- নুনু। আমি হেসে
দিলাম । আসলেই তো । ওর আর কতদুর
জানার কথা । তাই আমি তাকে
জানালাম- “গাধী” নুনুতো বলে
বাচ্চাদেরটাকে । আমি কি
বাচ্চা? আমারটা হচ্ছে বাড়া।
ইংলিশে বলে penis” । সে হেসে
জিজ্ঞেস করল- ধরি? আমি ওর
হাতটা নিয়ে আমার বাড়ার উপর
রাখলাম । ও হাত দিয়ে বাড়া
চটকাতে লাগলো আর চুমু খেতে
লাগলো। কিন্তু আমি খেলার কথা
চিন্তা করতে পারছিলাম না। একে
টগ ওর প্রথম চোদন আর হচ্ছে
পরিস্থিতি। ি দোটানায় ভুগতে
ভুগতে চুমু খাচ্ছিলাম । হঠাৎ উঠে ও
সালোয়ার খুলে ফেলল। আর কোন
কিছু চিন্তা না করেই আমি ওকে
কোলে তুলে ওর বিছানায় গিয়ে
শোয়ালাম আর আমার জিহ্বাকে
কাজে লাগিয়ে দিলাম । কি বলব
ওর এত নরম পশমের মত গুদ, এত সুন্দর গন্ধ
আমি কোথাও পাইনি । আমি দুই পা
ফাক করে চুষতে লাগলাম আর ও
আমার মাথা জোড়ে চেপে
ধরছিল। ওকে বললাম মুখ দিয়ে কোন
শব্দ যাতে বের না হয় ।
কিন্তু ওর ঘন নিশ্বাষের শব্দে মনে
হয় অনেক দুর থেকে শোনা যাচ্ছিল ।
৩/৪ মিনিটের মধ্যেই ও মাল আউট
করে দিল । আমি আগে কোন মেয়ের
মাল এত আগ্রহ নিয়ে খাইনি । কিন্তু
এবার আমি একটা ফোটাও বাদ
রাখিনি । চুষে চুষে ভোদা শুকিয়ে
ফেললাম । আর ওকে দিয়ে আর এক
পশলা ব্লোজন দেয়ালাম । আমি
আসলে চাচ্ছিলাম ও বলুক ওকে
চোদার জন্য । ও নিজেই মনে হয় ভয়
পাচ্ছিল । কিন্তু বুঝতে পারছিলাম
না। জিজ্ঞেস করলাম- “মন
ভরেছে”? আর কিছু লাগবে?
আমাকে অবাক করে দিয়ে ও পাকা
মাগীর মত বলল- “তুমিতো দুইবার বের
করেছ, তুমি আর কিছু করতে পারবা?
আমি হেসে দিলাম সাথে সাথে
ওকে কোলে তুলে নিজে
কামিজের উপর দিয়ে ওর দুধ দুইটা
চুষতে লাগলাম। কন্তিু এভাবে
পোষাচ্ছিল না। আমি উঠে গিয়ে
আর একবার আপুর রুমের কন্ডিশন বুঝে
এসে রুমের দরজা লক করে দিলাম ।
এবার জমবে খেলা ।
প্রথমেই ওর কামিজটা গা গলিয়ে
বের করে নিলাম । ওর দুধ দুইটা একটা
হাতে নিয়ে একটা মুখে নিয়ে
খেলছি । কচি মেয়ের দুধের কস বের
হয়ে আমার মুখে ঢুকে গেল । উফফফফ!!
কি বিদঘুটে তিতকুটে স্বাধ, তাই
আরো কিছুক্ষন ভোদার রস খেলাম ।
এরপর দেরি না করে আমি ফ্লোরে
শুলাম আর ওকে বললাম আমার উপর
বসতে। অনেক কষ্ট করে ১.৫ ইঞ্চির মত
ঢুকলো । এমন কচি গুদ যে ও আর কষ্ট সহ্য
করতে না পেরে উঠে গেল । তাই
আমি এই স্টাইল বাদ দিয়ে
বাংগালী স্টাইলে চলে গেলাম ।
ওকে শুই পা দুটো ভালো করে
ছড়িয়ে আস্তে আস্তে আমার বাড়া
রসের হাড়ির মধ্যে ঠেলতে
লাগলাম।
প্রথমে আস্তে আস্তে কিছুটা
ঢুকানোর পর আচমকা একটা জোড়ে
ঠাপ দিতে ও ওককক করে আওয়ার
করতেই আমি ওর মুখে আমার মুখ দিয়ে
আওয়াজ দেয়া বন্ধ করে দিলাম আর
এর মধ্যেই আমার বাড়ার পুরোটাই ওর
কচি গুদে তার স্থান করে নিল ।
বুঝতে বাকি রইলনা যে তার
সতীচ্ছেদ হয়েছে আর সেটা
করেছে তারই আপন মামা । দেখতে
দেখতে গুদের রাস্তা আমার বাড়া
পুরোটাই নিয়ে নিল । আমিও
পাগলের মত চুমাতে চুমাতে
ঠাপের গতি বাড়াচ্ছি। ৫/৬ মিনিট
পরে ও জল খসিয়ে ওর গুদের পর্দা
দিয়ে আমার বাড়াকে এমনভাবে
চেপে ধরলো যে আমি শর্ষে ফুল
দেখতে লাগলাম। এই চাপের কথা
কে না জানে । পুরুষের জন্য এত
ভয়ঙ্কর এবঙ একই সাথে এতটা মধুর
জিনিস দুনিয়াতে এই একটাই
আসে ।
যাই হোক, বুঝতে পারছিলাম যে
আরো কিছুক্ষন চালাতে পারবো,
কারন এর আগে ২বার মাল আউট
করেছি । তাই বাড়া বের করে ওকে
ডগি স্টাইলে বসালাম । দু হাত
দিয়ে ওর দুধ চটকাতে চটকাতে ওকে
পিছন দিক থেকে ঠাপাতে
লাগলাম। এবার ও মুখ দিয়ে হালকা
হালকা উহহহ আহহহ ইহহহহ মা…….আ আ
আওয়ার দিচ্ছিল । আমিও বাধা
দিচ্ছিলাম না। কারন দরজাতো বন্ধ
আছে আর চোদনের সময় এই আওয়াজ
না পেলে চোদনের মজা অর্ধেকই
নষ্ট হয়ে যায়, তাই না? যাই হোক, এর
মাঝে ও উল্টা দিক থেকে ঠাপ
দিতে দিতে ২য় বারের মত রস বের
করে দিল । এত গরম রস এর আগে আমার
বাড়ার উপর পরে নি। এত সুখ পেলাম
যে, আমি দারুন ভাবে ঠাপাতে
ঠাপাতে ভুলেই গেলাম যে আমি
কনডম পরি নাই । বাড়ার সমস্থ বিষ
আমার ভাগ্নির গুদের মধ্যে ঢেলে
দিলাম । ও তেমন কোন টেনশন নিল
না। বাজারে কত কিছুইতো পাওয়া
যায় । অনেকক্ষন এভাবে লেপ্টা
লেপ্টি শুয়ে থাকার পরে আমি
উঠে গভীর চুমু খেয়ে বললাম “যাও
সোনা, এবার ঘুমিয়ে পর, সকালে
না স্কুল আছে?
আমিও লুঙ্গি পরে ঘুমাতে গেলাম
এবং আরো একদিন থেকে বাড়ীতে
চলে আসি। এরপর ছুটি শেষে আবার
বিদেশ চলে যাই । তবে এখনো
আমার ভাগ্নির কথা আমার মনে
পড়ে তার সাথে কাটানো
সময়গুলো মাঝে মধ্যে মনে হলে
তার জন্য খুব মন খারাপ হয

Post a Comment

0 Comments