Advertisement

Responsive Advertisement

আমার কাজিন ক্রমাগত চিল্লাছে , উফ! আহ! Please আর না

bangla choti online

bangla choti new2017, Bangla Choti Stories bangala choti, bangla choti, Bangla Sex Story, banglachoti2017, Bangla sex, 

নানির বাড়িতে এসে আমরা সব cousin রা বসছি ক্যারাম খেলতে  তো আমার cousin রা আমার খুব ভক্ত specially খালাতো বোন অনন্যা আর মামাতো বোন দৃষ্টি , এরা just আমার জন্য পাগল কারন কি আমি এখন  জানি না  তোকাহিনি হল ক্যারাম খেলতে গিয়া আমি খুব ভাল খেলতে পারি না তো আমার বোন আমাকে টিটকারি দিতেছেযে কিছুপারি না আবার খেলতেছি  তো আমার খুব রাগলাগতেছে , আমি রাগ করে খেলা বাদ দিয়া উথে গেলাম  আমার পিছেপিছে অনন্যা  উঠে চলে আসলো  আমি ছাদে গিয়া দাড়িয়ে দাড়িয়ে আকাশ দেখতে ছিলাম(বলে রাখি আমার নানিরবাড়ি দোতালারাতের আকাশ অনেক তারা উঠছে  হটাত পিছনে শব্দ শুনে ঘুরে দেখি অনন্যা দাড়িয়ে আছে 
জিজ্ঞাসাকরলাম 
আমি
কি ব্যাপার “অনি ( আদর করে family  সবাই অনন্যাকে অনি ডাকততুই এখানে! ?
অনি বলল ,
>> না এমনিতে ! আচ্ছা ভাইয়া তোমার কি কোন gf আছে ?
আমি বললাম , না রে ! আমার মত হনুমান কে কি কেওভালবাসতে পারে : P !
>>  বলল , তুমি হনুমান নাতুমি দেখতে অনেক cute!
আমি বললাম , তুই তোর চোখের ডাক্তার দেখা!bangla choti new2017, Bangla Choti Stories bangala choti, bangla choti, Bangla Sex Story, banglachoti2017, Bangla sex, 
>>  বলল , আচ্ছা আমাকে তোমার ক্যামন লাগে ?
আমি বললাম , কেমন আর লাগবেতুই খুব সুন্দর তাই সুন্দরী লাগে !!
>>  বলল , i love you. আমিতোমাকে সারা বাঁচব না 
আমি বললাম , কি যা তা বলতেছিসআমরা cousin আমাদের মাঝে relation হয় না!
>>  বলল , হয় আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়েভালোবাসি please আমাকে accept কর তোমার জীবন সঙ্গিনীহিসেবে!
আমি তো পুরা shocked বলে কি মেয়ে …  পাগল নাকি ?!
>>  তখন মাথা নিচু করে কান্না করতেসেbangla choti new2017, Bangla Choti Stories bangala choti, bangla choti, Bangla Sex Story, banglachoti2017, Bangla sex, 
আমি অর থুতনি তে হাত দিয়ে একটু উচু করে বললাম , আমিও তোমাকে ভালোবাসি! i love you!
>>  just দৌড়িয়ে এসে আমাকে জড়িয়ে ধরে কান্না করতে লাগল  মাথাটা এক্তু উঁচু করলে আমি ওর থুতনিতেধরেওকে একটা leap kiss করলামআমার লাইফে first ! আমি ওকে kiss করা অবস্থাতে ওর গেঞ্জি পরা দুধ গুলা তে হাতদিয়ে আস্তে একটা টিপ দিলাম আর  ব্যাথা তে একটু শব্দ করে উঠলআমি ওর গেঞ্জির ভেতরে হাত ঢুকিয়ে দিলাম ! আস্তে আস্তে ওকে পেছন দিকে ধাক্কা দিয়ে নিয়েদেওয়ালের নিয়ে পিঠ ঠেকিয়ে ওর গেঞ্জি খুলে ফেললামওর ১৫বয়সেদুধ গুলা খুব বেশি উঁচু হয় নি কিন্তু ওর দুধের nipple গুলা ছিল গোলাপি (ছাদে light ছিল আমি ছাদের light off করেআবার ওকে kiss করে ওর ব্রা টা টান দিয়ে খুললে ফেললাম!
ওর ঠোটের বদলে আমি এখন ওর nipple এর চারপাশে চুষতে লাগলাম আর অন্য হাতটা আস্তে আস্তে ওর নিচের pant এর বোতাম আর chine টা খুলে ফেললাম!
 ক্রমাগত চিল্লাছে , উফআহ! please আর না  আমি আর পারতেছি না  please আমাকে শেষ করে ফেল!আমিআর সহ্য করতে পারতে ছি না please.
টান দিয়ে ওর প্যান্ট খুলেনিছে নামিয়ে দিলামআমি ওর panty তে হাত দিয়ে shock খাইলাম  পুরা ভিজেচপচপকরতেছে  আমি ওর প্যান্টি টা নামিয়ে দিয়ে ওর যোনি তে আঙ্গুল ঢুকিয়েদিলাম  আরও জোরে চিৎকার করে উঠলআর এই দিকে আমার অবস্থা তো tight  আমার নুনু বাবাজি পুরা ফুলে ফেপে দাড়িয়ে আছেআমি আমার প্যান্ট খুলেআমার নুনু বাবাজি কে বের করলাম  >>  just একবার আমার নুনু টার দিকে চেয়ে বলল , please ওইটা ঢুকিও না আমি মারা যাবোআমার pussy ছিঁড়ে যাবে এত বড় টা ঢুকালে !!
আমি বললাম , কিচ্ছু হবে নাতুমি just আমাকে জড়িয়েধরে রাখো!
আমি আস্তে আস্তে আমার নুনু টা ওর যোনি তে ঢুকাতে গেলাম …কিন্তু আমার . inch নুনু টা ওরযোনি তে ঢুকতেছিল না প্রচণ্ড ব্যাথাতেচিৎকার করে উঠল আমি ওর মুখে হাত দিয়ে চাপ দিয়ে শব্দ আঁটকেদিলামআমার নুনুটা থুতুদিয়ে ভিজিয়ে নিয়ে আবার try করলাম!
এবার ঢুঁকে গেল আস্তে আস্তে আমি feel করলাম অনেক গরম একটা গর্তে আমারনুনুটা প্রবেশ করলআর এই দিকে ওরvirginity নষ্ট হওয়াতে কিছু blood বের হয়ে আসলোহটাৎ অনুভব করলাম  অজ্ঞান হয়ে গেছেআমি তাড়াতাড়িছাদের পানিরকল ছেঁড়ে ওর চোখে মুখে পানির সিটা দিলাম  আমি প্যান্ট পরে ফেলছি ভয় এর চোটে যে হায় আল্লাহআমি মনে হয় ওরে মেরে ফেলছিতখনও চোখ খুলে আমার দিকে তাকাইলআমি ধরে ধরে উঠিয়ে ওরে বসিয়ে দিলাম উঠে আমাকে kiss করে বলল thank you  আমার জীবনের first এক্সপেরিন্স আমি তোমার সাথে করলাম  আমিতখন বললাম আমরা কিন্তু ফুল কাজটা করতে পারি নি  বলল আজকে আরনা  আমি আজকে আর পারব না  এইদিকে আমি আর ওই নিচে নেমে দেখি আমার মামাতো বোন দৃষ্টি আমাকে খুজতেছে  আমাকে আর অনন্যাকে একসাথে নামতে দেখে  জিজ্ঞাসা করল কই গেসিলাম আমরা ? আমি just বললাম এইতো ছাদে গেসিলাম  আমাকেডাকতে আসছিল!
 আমার হাত ধরে নিচে খেতে নিয়ে গেল  খেয়েদেয়ে উপরে(দোতালাটেআসলাম শুইয়া পরতে  হটাৎ রাত  টাআড়াইটার দিকে আমার ঘুম ভেঙ্গেগেল দেখি অনন্যা আমার প্যান্টের উপর দিয়ে আমার নুনু হাতাইতেছে আমার নুনুমিয়াআবার খাড়া হয়ে গেছেআমি অনি (অনন্যারে নিয়ে bathroom  গিয়ে দরজা আঁটকে দিলাম  আস্তেআস্তেএবার ওর জামা কাপড় সব খুলে আমার নুনু পানি দিয়েএকটু ভিজিয়ে ওর যোনি টে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়েদিলাম দাতে দাঁত চেপে চিৎকার করা বন্ধ করলথেন খুব আস্তে আস্তে - মিনিট sex করারপর  আমার নুনু তেহটাৎ ওরযোনি tight করে চেপে ধরল অনন্যা বলে উঠল i am coming” ওর যোনির চাপে আমার নুনু  semen ( বীর্যবা মালফেলতে ready হয়ে গেল!
আর কিচ্ছুক্ষণের মধ্যেই অনন্যা আমাকে জড়িয়েধরে কাঁপা শুরু করল আমি just টের পেলাম গরম পানির মত কিছুএকটা আমার নুনু তে এসে লাগল
সাথে সাথে আমার নুনু  টার semen বা বীর্য ছেঁড়ে দিল আমি তাড়াতাড়ি আমার নুনুটা টান দিয়ে ওর যোনি থেকে বেরকরে ফেললামতাড়াতাড়ি বের করতে গিয়ে ওর গায়ে কিছু বীর্য ছিটকে গিয়ে পড়ল  কিছু ওর দুধ  পড়ল  just একটুআঙ্গুল লাগিয়ে মুখে দিল …মুখে দিয়ে বলল ছিঃ কি বাজে taste !
তারপর দুই জন গোসল করে গিয়ে শুয়ে পরলাম পরের দিনসকাল বেলা ওদের সাথে ঢাকাতে চলে আসলামতারপরআর দেখা হয় নি ওর সাথে কুরবানির ঈদে নানি বাড়ি যাই নি তাই ওর সাথে দেখা হয় নি.

Post a Comment

0 Comments