Advertisement

Responsive Advertisement

রমাকে জরিয়ে ধরে ভোদায় ধোন ফিট করে চুদতে লাগলাম।আহ্ কি যে সুখ তা তোমাদের বুঝাতে পারবো না।



ওমা আড়চোখে তাকিয়ে বলে-তুমি?
আমিও হচ্ছি। এই বলে সাকির ওর জামা-কাপড় খুলতে শুরু করে। ইতিমধ্যে জড়াজড়ির ফলে সাকিরের ছোট সাহেব বেশ উত্তেজিত হয়েছে। কাপড়ের ভিতর থেকে শুধু জানানি দিচ্ছে যেন তাড়াতাড়ি তাকে বের করা হয়। সাকির সব কাপড় খোলার আগেই রমা জন্মদিনের ড্রেসে খাটের উপর বসে পড়ে। সাকির শেষ কাপড়টি খুলে দন্ডায়িত জিনিসটি নিয়ে রমার সামনে গিয়ে দাড়ায়। রমা ওর দন্ডটিতে আলতো করে হাত লাগাতেই দন্ডটি লাফিয়ে উঠে। রমা খুব উৎসাহ নিয়ে সাকিরের ফরসা দন্ডিটি নেড়ে চেড়ে দেখে। দু’হাত দিয়ে ধওে খলতে থাকে। মাঝে মাঝে স্পঞ্জের মত নরম বুকের ডগায় লাগিয়ে শুড়শুড়ি দেয়। সাকির বলে একটু ভাল কওে আদর করে দাও না।
ভাল করে কেমন করে ? এভাবে হচ্ছে না ?
না হচ্ছে না। ওটাকে মুখে নিয়ে আদর কর।
ছি ! মুখে নেব কেমন করে আমার ঘেন্না করে।
ঘেন্না করলে সেঙ্রে কোন মজাই পাবে না। তাছাড়া আমার মুখে চুমু খেতেতো তোমার ঘেন্না করে না। তাহলে ওটা মুখে দিতে এতো ঘেন্না করছ কেন ?
মুখ আর এটা এক হলো ? এই বলে সাকিরের দন্ডটিকে একটু আলতো করে থাপ্পড় মারে।
মুখের চেয়ে ওটার যত্ন আমি বেশী করি। তুমি জান। আমি যতবার বাথরুমে যাই তুবার ওকে সাবান দিয়ে পরিস্কার করি। আমার শরীরের অন্য অঙ্গ প্রতঙ্গের চেয়ে ওাঁই আমার কাছে বেশী প্রিয়। তুমি চেষ্টা করে দেখ না ভাল লাগবে।
রমা খুব ভাল করে উলটিয়ে পালটিয়ে দন্ডিটি দেখতে থাকে। সত্যি কোথাও একটুও মায়লা নেই। ধীরে ধীরে রমা মুখটা এগিয়ে প্রথমে গালে লাগিয়ে ঘষতে থাকে। তারপর একটু একটু করে ঠোটে। তারপর চোখ বন্ধ করে সাকিরের দন্ডটির গেল মাথাটি মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। সাকির উত্তেজনায় উহ্ করে ওঠে।
রমা তাড়াতাড়ী ওর মুখ থেকে দন্ডটি বের করে বলে-কি হলো ?
কিছু হয়নি। কি যে সুখ তা তোমাকে বুঝাতে পারবো না। আবার মুখে দাও।
রমা এবার সুন্দর করে সাকিরের দন্ডটি মুখের মধ্যে ঢুকিয়ে জিব দিয়ে চুষতে থাকে। একবার ঢুকায় একবার বের করে। এভাবে রমার বেশ মজাই লাগছে। ও যেন ছোট্ট শিশুর মত খেলনা নিয়ে খেলা শুরু করেছে। এদিকে সাকির উত্তেজনায় রমার মাথাটি ধরে ওর দন্ডের সাথে চেপে ধরে। রমা তখন পাগলের মত সাকিরের দন্ডটি চুষতে শুরু করে দেয়। সাকির এবার রমার মাথার চুল ধরে মাথাটি সরিয়ে দেয়। রমার মুখ থেকে তখন দন্ডটি বেরিয়ে আসে। মুখের লালায় ওর দন্ডটি চিক চিক করছে। সাকির বলে- আর নয় সোনা। আর একটু হলেই তোমার মুখেই বেরিয়ে যাবে। রমা সাকিরকে জড়িয়ে ধরে। সাকির রমাকে নিয়ে এবার বিছানায় শুয়ে পড়ে।
সাকিরের একটি হাত রমার গোপন অঙ্গে স্থাপন করতেই তা ভিজে যায়। পুরো এলাকাটাই ভিজে পিচ্ছল হয়ে গেছে। সাকির ওর বুড়ো আঙ্গুলটি রমার গুহার মধ্যে প্রবেশ করায়। এদিকে মুখ দিয়ে রমার ব্রেষ্টের নিপলে সুড়সুড়ি দেয়। সুড়সুড়ি পেয়ে রাম উত্তেজনায় কেপে কেপে উঠে। সাকির ধীরে ধীরে পুরো আঙ্গুলটি ঢুকিয়ে নাড়াচাড়া করতেই ওর আঙ্গলে একটু শক্ত কিছু অনুভব করে। সাকির আঙ্গুল দিয়ে বুঝতে চেষ্টা করে ওটা কি ? নাড়া চাড়া করতে করতে ও ঐ শক্ত জিনিসের মাথা খুজে পায়। আঙ্গুলের স্পর্শে বুঝতে পারে ঐ শক্ত মাংশ পিন্ডের সামনে একটি মুখ আছে। যেমনটি পুরুষ মানুষের দন্ডের সামনে থাকে। সাকির ঐ মুখটিতে আঙ্গুল লাগিয়ে নাড়া চাড়া করতেই রমা চিৎকার করে মোড় দিয়ে ওঠে। আহ্ মরে গেলাম। কি মজা লাগছে। আমাকে মেরে ফেলো। আমি তোমার শুধু তোমার। বলে সাকেরকে জাপটে ধরে। সাকির বুঝতে পাওে ওটা মেয়েদের দন্ড। ওর ভিতর দিয়েই মেয়েদের তরল পদার্থ বের হয়। যখন পুরুষের দন্ড গিয়ে ঐ দন্ডটিতে ধাক্কা মারে তখন মেয়েদের উত্তেজনা বৃদ্ধি পায়। আর বৃদ্ধির সাথে সাথে এক সময় ঐ মুখ দিয়ে বির্য বের হয়ে সুখ দেয়। সাকির এই নতুন জিনিসটির আবিস্কার করে নিজের মনেই তৃপ্তি অনুভব করে।
রমা তখন চরমে। সাকির আর দেরী না করে উঠে রমার দু’পা নিজের দুই সাইট দিয়ে দু’রানের মাঝে দন্ডটি স্থাপন করে চাপ দেয়। একচাপেই পুরোটা ঢুকে যায়। এবার কয়েকবার নাড়াচাড়া দিতেই রমা ওর দু’পা দিয়ে সাকিরের কোমড় চেপে ধরে। দু’হাত দিয়ে বিছানার চাদর খামছে ধরে গোংড়াতে থাকে। সাকির বুঝতে পারে রমার অবস্থা এখন চরমে। ও রমাকে আরও চরম তৃপ্তি দেয়ার জন্য মুখ নিচু করে ওর ব্রেষ্টের নিপলে আলতো করে কামড় দেয়। রমার চরম সুখ এভাবেই শেষ হয়ে নেতিয়ে পড়ে। সাকির দেকে এই শীতের দিনেও রমা ঘেমে একেবারে নেয়ে গেছে। ওর ভিতর থেকে দন্ডটি বের করে একটু এগিয়ে গিয়ে ফ্যানের সুইচটি টিপে আবার ফিরে আসে রমার কাছে। রমা চোখ মেলে সাকিরের দিকে তাকিয়ে বলে- তোমার হয়েছে ?
সাকির দুষ্টমির হাসি হেসে বলে-না।
হায় ভগবান, আমি আর পারব না। তুমি আজ আমাকে একেবারে শেষ করে দিয়েছ।
ঠিক আছে তোমার কষ্ট হলে থাক। একটু অভিমানের স্বার।
রমা সাকিরের দিকে তাকিয়ে ওর অভিমানি কষ্ঠ শুনে বলে-ঠিক আছে কর।
না রমা তোমাকে আর কষ্ট দিতে চাই না। তোমার তৃপ্তিই আমার তুপ্তি। এই বলে রমার পাশে বসে ওর তলপেটে একটি চুমু দেয়। রমা তাকিয়ে দেখে সাকিরের দন্ডটি বেশ ছোট হয়ে গেছে। এবার ওকে জড়িয়ে ধরে বলে-আরে দুষ্ট তোমারও হয়েছে। শুধু শুধু আমাকে রাগাচ্ছ।সাকিরও রমাকে জড়িয়ে ধরে ওর অধেরে চুমু দেয়

Post a Comment

0 Comments