Advertisement

Responsive Advertisement

New Indian Bangla Choti আদিবা আমার একমাত্র কামনার জিনিস।



New Indian Bangla Choti খেয়ে খেয়ে একটা ডাবকা শরীর বানিয়েছে। ঘরে চলাফেরার সময় সেই ডাবকা শরীর দেখলে ধোন কে আর শান্ত রাখা যায় না। শুধু আমি কেনো পৃথিবীর কোনো পুররুষই শান্ত থাকতে পারবে না আদিবার শরীর দেখে। রোজ কয়েকবার হাত মারতে হয় আদিবাকে কল্পনা করে। মাগির আবার তেজ বেশি তাই সহজে হাত করে চুদতে পারছি না। তাই মনে মনে ঠিক করেছি যে কয়েকজন বন্ধুরা মিলে আদিবাকে চুদে তেজ কমিয়ে দিবো। অনেক দিন ধরেই এমন প্ল্যান করে আসছি কিন্তু বাস্তবায়ন হচ্ছে না। হঠ্যাৎ করেই আমার কপাল খুলে গেলো। আমার স্বপ্ন যে এভাবে বস্তবে ঘটবে তা ভাবতেও পারি নি।

কয়েকদিন আগে আমার ফুফাত ভাইয়ের জন্মদিন ছিলো। তাই জন্মদিন এর অনুষ্ঠানে মা ও আদিবা গেলো কিন্তু আমি যাই নি। আমি ভাবছি ১ দিন পরে যাবো। আদিবা আর মা ১ দিন আগেই গেলো। আমি পরের দিন বিকালে বাইকে করে রওনা দিলাম। কিন্তু কপাল খারাপ যা হলে হয় আরকি। মাঝ পথে প্রচন্ড বৃষ্টি শুরু হলো। বাধ্য হয়ে একটা দোকানে দাড়ালাম। প্রায় ২ ঘন্টা বৃষ্টি হলো। এদিকে সন্ধ্যা হয়ে আসছিলো। New Indian Bangla Choti

গ্রামের রাস্তা বৃষ্টিতে কাদা হয়ে গিয়েছে তাই আস্তে আস্তে বাইক চালাচ্ছিলাম। রাত প্রায় ৯ টা বাজে। চারিদিক এত নিরব যে ভয় ভয় করতেছিলো। ফুফাতো ভাইয়ের বাড়ি যাওয়ার ঠিক ৫ মিনিট আগে একটা পুরানো বাড়ি আছে। শুনেছি এখানে নাকি ব্রিটিশরা থাকত এবং সুন্দরি মেয়েদের ধরে এনে ভোগ করত। সেই বাড়ির সামনে দিয়ে যেতে যেতে কথাটা মনে পড়ে গেলো। হঠ্যাৎ 'ছেড়ে দাও' এমন একটা কথা শুনতে পেলাম। আমি বাইকে ব্রেক করলাম। ভাবলাম হয়ত মনের ভুল। কিন্তু বাড়িটার দিকে তাকিয়ে দেখি ভিতরে আলোর আভাস পাওয়া যাচ্ছে। New Indian Bangla Choti

একবার ভাবলাম চলে যাই। জ্বীন ভূতের করবারও হতে পারে, আবার ভাবলাম যেয়ে দেখি। কি করব ভেবে পাচ্ছি না। আমি সিদ্ধান্ত নিলাম একটু যেয়ে দেখি। বাইক রেখে আস্তে আস্তে করে এগিয়ে গেলাম। একে তো অন্ধকার তারউপরে এই বিশাল বাড়ি। চারিদিকে বেশ গাছগাছালি। একদম ভয়ানক ব্যাপার। বাড়ির ভিতরে ঢুকে দরজার কাছে দাড়াতেই মানুষের গলার আওয়াজ পেলাম। একজন দুইজন না ৫/৬ জনের। আমি খুবই অবাক হলাম। New Indian Bangla Choti

এত রাতে এখানে কারা। কিসের যেনো আবার আওয়াজও হচ্ছে। আবার চেয়ার টানারও শব্দ পেলাম। আমি ঘাবড়ে গেলাম। কাউকে খুন করছে না তো। আমার কৌতূহল বেড়ে গেলো ব্যাপারটা দেখার জন্য। আমি জানালা খুজতে লাগলাম। দক্ষিন দিকে যেতেই একটা জানালা পেয়ে গেলাম বেশ ভাঙ্গাচোরা। তবে বন্ধ। আস্তে করে হাত দিতেই ফাক হয়ে গেলো একটা কপাট। ভিতরে আমার চোখ পড়তেই দেখা গেলো ৫/৬ জন লোন গোল হয়ে দাড়িয়ে আছে। মাঝখানে কি আছে দেখা যাচ্ছে না। তবে আমি বুঝতে পারছি যে মাঝখানে কিছু একটা আছে। কি সেটা দেখার জন্য দাড়িয়ে রইলাম। হঠ্যাৎ মেয়ের কন্ঠ আমার কানে আসলো। New Indian Bangla Choti

"ছেড়ে দাও plz, আমাকে ছেড়ে দাও"।

ব্যাপারকি! এখনে তাহলে মেয়ে আছে! তারমানে এরা সবাই একটি মেয়েকে ধরে এনেছে ভোগ করার জন্য! কি সর্বনাশ! যাই হোক ব্যাপারটা দেখতে হবে। তাই মশার কামর সহ্য করে দাড়িয়ে রইলাম। লোক গুলো সবাই জামা খুলে ফেললো। ২ জন লোক পাশে যেয়ে দাড়াতেই আমি দেখতে পেলাম মেয়েটিকে। একি! এটা কে? আদিবার মত লাগতেছে। মুখ তো দেখা যাচ্ছে না। আমার বুকের হার্টবিট বেড়ে গেছে। একজন লোক এসে মেয়েটির চুলের মুঠি ধরে বললো"আজ তোকে চেটে পুটে খাবো মাগি। কেউ তোকে বাচাতে আসবে না। New Indian Bangla Choti

বেশি ঢং না করে আমাদের সাহায্য কর। এতে তোর কষ্ট কম হবে। " এই মূহুতে আমি মেয়েটির চেহারা দেখতে পেলাম। মেয়েটি আর কেউ নয়। আদিবা!!! আমার ছোট বোন! এরা সবাই আমার ছোট বোনকে ধরে এনেছে গন চোদা দেয়ার জন্য। মুহুতেই আমার রক্ত গরম হয়ে গেলো। আমার শরীর উত্তেজানর একটা ঠেউ বয়ে গেলো। তারমানে আমার স্বপ্ন আজ সত্তি হতে চলেছে। আমার যেনো বিশ্বাস ই হচ্ছে না যে ৫/৬ জনের চোদা খাবে আদিবা। কিন্তু........ এরা তো সবাই চুদবে তাহলে আমি তো চুদতে পারলাম না। কি যা যায়, কি করা যায়। ও... ভিডিও করে রাখি তাহলে মাগি আর যাবে কোথায়। তখন আমার ইচ্ছে মত চুদবো মাগিকে। শুরু করলাম ভিডিও করা। New Indian Bangla Choti

লোকগুলো আদিবাকে ধরে জামা ছিড়ে ফেললো। ফলে আদিবার ব্রা বেড়িয়ে আসলো। আর ব্রায় ঝুলে থাকলো আদিবার কচি ডাবের মত দুইটা দুধ। লোকগুলো সেটা দেখে বলল "বাহ একদম কচি" আদিবা কাদতে লাগলো। আর বার বার শুধু বলছে আমাকে ছেড়ে দাও। তোমাদের পায়ে পড়ি। কে শুনে কার কথা। লোকগুলো আদিবার কোনো কথাই কান দিলো না। New Indian Bangla Choti

একজন বললো "এত প্যানপ্যানি ভালো লাগে না। মাগিটা সেই কখন থেকে বকবক শুরু করছে, দাড়া তোকে থামানোর ব্যবস্থা করছি" বলে নিজে ন্যাংটা হয়ে তার বালে ভরা নোংড়া ধোনটা আদিবার মুখে ঢুকিয়ে দিলো। এবার আদিবা কোনো কথাই বলতে পারছে না। শুধু গোঙ্গানি র শব্দ হচ্ছে। লোকটা আদিবার মুখ চোদা দিচ্ছে। অন্য লোকগুলো আদিবার শরীরের উপরে কুকুরের মত ঝাপিয়ে পড়লো। কেউ দুধ টিপছে, চুষছে, শরীর হাতাচ্ছে বা কেউ পাছা টিপছে। একজন তো আদিবার দুধ কামড় বসিয়ে দিলো। New Indian Bangla Choti

আদিবা হয়ত "ও মাগো " বলতে চেয়েছিলো কিন্তু মুখে ধোন থাকায় সেটা আর পারল না। এদিকে সবাই মিলে আদিবার পায়জামা খুলে পুরো ন্যাংটা করে ফেলেছে। এদের মধ্যে খাটো লোকটা আদিবার ভোদা চাটতে শুরু করে দিয়েছে। আর যে লোকটা মুখ চোদা করতেছিলো সে মুখের মধ্যেই মাল ঢেলে দিয়েছে। আদিবা কাশতে শুরু করলে একজনে পানি এগিয়ে দিলো। আদিবার পানি খেতেই মাল সহ সব পেটের মধ্যে চলে গেলো। ইশ! আদিবার মুখ লাল হয়ে গেছে মুখ চোদা খেতে খেতে। এখন আর কিছু বলছে না আদিবা। মনে হয় এখন চোদা খেতে রাজি হয়ে গেছে। New Indian Bangla Choti

এদিকে আমার হাত যে কখন আমার ধোনের উপড়ে চলে গেছে নিজেও জানি না। যে দৃশ্য উপভোগ করছি তা খুব ভাগ্যবান না হলে কপালে জোটে না। একজন লোক সবাইকে উদ্দেশ্য করে বললো "এই তোরা তো নিয়ম ভঙ্গ করছিস। সবাই লাইন ধরে দাড়া। জানিস না আমাদের বড় ভাই ভাই সবার আগে ভোগ করে। খাটো লোকটাকে ধমক দিয়ে বললো "এই সালা বইনচোদা ওঠ, সালা খচ্চর সর Mashrafe ভাইকে ইনজন করতে দে"। New Indian Bangla Choti

খাটো লোকটা উঠে লাইনে দাড়িয়ে গেলো। এবার মাশরাফি ভাই তার জাঙ্গিয়া খুলে আদিবার সামনে এসে দাড়ালো। সালাকে দেখেই ভয় করে। কি চেহারা। কি বডি। ওমা যে মোটা লোহার মত ভিম ধোন দেখা যাচ্ছে তাতে মনে হয় সে মনে হয় অন্য দেশের লোক। আদিবার চোখ সেই ধোনের উপড়ে পড়তে আদিবা ভয়ের সুরে বললো "আমাকে ছেড়ে দিন। আমি মরে যাবো। " Mashrafe ভাই দিলেন এক ধমক। ধকম খেয়ে আদিবা চুপ হয়ে গেলো। New Indian Bangla Choti

এবার লোকটা আদিবার পা দুইটা ফাক করতে চাইলো। কিন্তু আদিবা পা ফাক করতে দিচ্ছে না দেখে দুইজন লোক এসে দুই পা দুই দিকে ফাক করে ধরল। আদিবার বালে ভরা ভোদাটা বেড়িয়ে পড়লো। সেটা দেখে আমার ধোন বাবাজি লাফাতে লাগলো। ভাবলাম এই কচি ভোদার স্বাদ তো ভাইকে দাও নি আদিবা এখন বাহিরের লোকের কুত্তার মত চুদে তোমার ভোদা ফাটাবে মাগি। দেখ এবার কেমন লাগে। New Indian Bangla Choti

লোকটা কেশে মুখ থেকে কতখানি কাশ বের করে আদুবার ভোদায় ফেললো। এবার সে ধোনটা আদিবার ভোদার মুখে লাগিয়ে ঢোকাতে লাগলো।

এদিকে আদিবা "বাবা গো মরে গেলাম" বলে চিল্লানী দিলো। একজনে এসে মুখ চেপে ধরল। আর দুধ জনে দুই হাত ধরে ছিলো। এদিকে Mashrafe ভাই কোনো দিকে না তাকিয়ে চুদে যাচ্ছে। আদিবার দুধ কামরে কামরে খেতে লাগলো আর জানোয়ারের মত চুদতে লাগলো। New Indian Bangla Choti

আদিবার কোনো কথা বলতে পারছে না। চোখ দিয়ে জল পড়ছে। এতবড় ধোনের ঠাপ নিতে তার খুব কষ্ট হচ্ছে। একে তো কচি ভোদা আবার নিদয় ঠাপ। অনেক ঠাপানোর পর Mashrafe উঠে আদিবার মুখে ধোন ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো। এদিকে আদিবার ভোদা খালি পেয়ে সেই খাটো লোকটা তার ধোন ভরে দিলো আদিবার ভোদায়। নিদয় ভাবে আদিবার চোদা খাওয়া চলতেছে। একজন ভোদায় আর একজন মুখে মাল ঢেলে আদিবাকে ছাড়লো। এদিকে সবাই রেডি আদিবাকে চোদার জন্য। এখনো ৩/৪ জন বাকি। আদিবা পানি খেতে চাইলো। New Indian Bangla Choti

কেউ একজন মদের বতল এনে জোর করে আদিবাকে মদ খাইয়ে দিলো।

আদিবা শুয়ে আছে। তার সব শেষ আজকে। একজন বললো আমি আদিবার পুটকি চুদবো। সে এসে আদিবাকে উপুর করে শোয়ালো। আদিবার পুটকিতে মদ ঢেলে দিলো। নরম মাংশল পাছা দেখে সে আর ঠিক থাকতে পারলো না। হামলে পড়লো আদিবার উপরে। আদিবা কাদতে কাদতে বললো "দয়া করে আমার পিছন দিয়ে করো না"। কিন্তু কে শোনে কার কথা। লোকটা আদিবার পুটকিতে ধোন রেখে মারলো এক মরনঘাতি ঠাপ। সাথে সাথে আদিবা "ও বাবা গো" বলে চিতকার দিলো। তবুও কারো দয়া হলো না। লোকটা আদিবার টাইট পুটকি পেয়ে চুদে যেতে লাগলো। New Indian Bangla Choti

মাগো বাবা গো বলে কাতছে আদিবা

আর এদিকে আদিবার পাছা চোদাও চলতেছে।

Mashrafe ভাই একজনকে ধমক দিয়ে বললেন "এই তুই দাড়িয়ে আছিস কেনো যা মাগির ভোদায় ঠাপ দে"

লোক: কিন্তু ভাই এত ঠাপ নিতে পারবে না।

Mashrafe: সালা চুপ! বেশি বুঝোস? মাগির যে তাগড়া একশটা ধোনের চোদা খেতে পারবে। বেশি কথা না বলে যা চোদ মাগিকে।

এবার দুইজনকে মিলে আদিবাকে চোদা শুরু করলো। আদিবার আর কাদছে না। চোখ বুজো চোদা খাচ্ছে। এদিকে আমার অবস্থা শোচোনীয়। আদিবার চোদা খাওয়া দেখে আমার হাত তালি দিতে মন চাইছে। মনে মনে বললাম খা মাগি, ঘরের লোকদের কষ্ট দিলে এভাবেই পরের লোকদের চোদা খেতে হয়। New Indian Bangla Choti

আদিবার কচি পুটকি চুদে দুইজনে আদিবার মুখের উপরে মাল ফেললো। New Indian Bangla Choti

আদিবা ক্লান্ত হয়ে শুয়ে রইলো। সবাইল বলতে লাগলো : মাগিকে আজ ইচ্ছে।মত চুদেছি। মাগির অনেক তেজ। সব পুটকি দিয়ে বের করে দিছি।আদিবার মুখ খুব নোংরা দেখাচ্ছিলো। তাই আদিবা একটু পানি চাইলো।মুখ ধোয়া জন্য। এটা শুনে সবাই হা হা করে হেসে উঠলো।

একজন বললো দাড়া তোকে পানি দেই। বলে আদিবার মুখে শরীরে মুততে শুরু করলো। এটা দেখে সবাই মুতে ভিজিয়ে দিলো আদিবাকে। একজন তো শরীরে মদ ঢেলে দিলো।

এত অপমান হয়ে আদিবা রাগে দুখে বললো: আমি তোমাদের দেখে নিবো।

Mashrafe ভাই হুংকার দিয়ে উঠলো। বলল: কি বললি মাগি? তুই আমাদের দেখে নিবি?। বলে আদিবার মুখে ঠাস করে একটা চর মেরে দিলো। আদিবা নিচে পড়ে গেলো। New Indian Bangla Choti

তোকে এত চোদার পরেও তোর শখ মিটে নাই? দাড়া তোরকে আরো চুদে কাহিল করছি। যে কথা সেই কাজ। এবার আর কেউ লাইনে দাড়ালো না। সবাই ঝাপিয়ে পড়লো আদিবার উপরে।

আদিবা: না না plz না। আমাকে দয়া করো। আমি মরে যাবো

লোকজন: মরলে মরবি। তোর ভোদায় অনেক পোকা। আজ সব পোকা মেরে দিবো মাগি।

যে যা পেলো তাই নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। কেউ আদিবার মুখে ধোন ঢুকিয়ে মুখ চোদা দিতেছে। কেউ ভোদায় কেউ পুটকিতে। দুধ চুষা চলছেই সাথে। ৫/৬ জনের হাতে এরকম যৌন অত্যাচার সে নিতে পারছিলো না। তার মুখ থেকে শুধু গোঙ্গানি র আওয়াজ আসছিলো। সারা রাত আদিবাকে নিয়ে এমন যৌন খেলা চললো। আর আমি নিরব দর্শক হয়ে তা দেখতে থাকলাম। রাত প্রায় ৩ টার বেশি বাজে। সবাই চোদা শেষ করছে। সবাই চলে যাচ্ছে একে একে করে। আদিবা ওখানেই পড়ে রইলো। সবাই যখন চলে গেলো আমি তখন আস্তে আস্তে ঘরে ঢুকলাম। সব অন্ধকার। মোবাইলের লাইট জালিয়ে ভিতরে গেলাম। New Indian Bangla Choti

আদিবা: দয়া করো আমাকে। আর চুদো না। আমার ভোদা ব্যাথা হয়ে গেছে।

আমি দেখলাম আদিবার চোখে মুখে ভোদায় মালের ছড়াছড়ি। কি বিচ্ছি অবস্থা। কি হাল করেছে বোনকে চুদে। এমন নোংড়া অবস্থায় বোনকে দেখেও আমার ধোন বাবাজি শক্ত হয়ে উঠলো। New Indian Bangla Choti

আদিবা: পানি একটু পানি দেন।

এখন আমি পানি পাবো কোথায়? খুজতে লাগলাম আশােপাশে। দেখলাম একটা বোতলে অল্প একটু পানি সেটাই আদিবাকে দিলাম। কিন্তু সে আরো চাইলো। তখন একটা মদের বোতল পেলাম সেটাই মুখে ধরলাম ঢক ঢক করে খেয়ে নিলো।

আমি দাড়িয়ে ভাবতেছি সবাই চুদলো বোনকে শুধু আমারটাই বাকি। এখন না চুদলে বোকামি হবে। তাই আগে ধোনকে শান্ত করি। পরে যা হবার হবে। যদিও আদিবা জানে না তার ভাই এখন তার সামনে। কারন সে চোখ বুজে আছে। যে ভাবা সেই কাজ। শুরু করে দিলাম। দুধ টেপা দিয়ে। মদ খেয়ে আদিবার শরীর গরম হয়ে উঠলো। আমিও আদিবার দুধ টিপতে থাকলাম। কিন্তু লোকগুলো আদিবার দুধ টিপে খেয়ে কামড়িয়ে বাকি রাখেনি কিছু। এক রাতেই দুধ বড় করে দিয়েছে। আদিবার ভোদায় ধোন ঢুকিয়ে বিশেষ মজা পেলাম না। কারন ভোদার ফুটো বড় হয়ে গিয়েছে। শেষে পিটকি চুদে মাল আউট করলাম। New Indian Bangla Choti

সকালে গিয়ে আদিবাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসি। একমাস হাসপাতে থাকার পর বাড়ি ফিরে আসে আদিবা।আরো এক মাস যাওয়ার পর ভাবলাম এখন আদিবার আগের মত হয়েছে। এখন থেকে নিয়মিত চুদবো। তাই রাতে আদিবার কাছে গেলাম। সে ঘুমানোর প্রস্তুতি নিতেছিলো। আমাকে দেখে উড়না মাথায় দিয়ে ভদ্র হয়ে বসলো। New Indian Bangla Choti

মনে মনে বললাম, মাগি ভদ্র গিরি চোদাও। তোমারে সে রাতে কয়কজনে।মিলে আমার সামনে চুদলো তখন ওড়না কোথায় ছিলো? দাড়াও তোমার ভদ্রতা আমি পুটকি দিয়ে বের করবো আজকে।

আমি: কি রে এত তারাতারি ঘুমাবি?

আদিবা: হ্যা। কেনো কিছু বলবে?

আমি: একটা কথা জানার ছিলো।

আদিবা: কি কথা?

আমি: না মানে সেদিন জন্মদিন এর অনুষ্ঠানে কি কোনো ঝামেলা হয়েছিলো কারো সাথে?

আদিবা মাথা নিচু করে বসে রইলো।

আমি: কি হলো? বল আমাকে

আদিবা: সেদিন বিকেলে যখন কেক কাটতেছিলো তখন ভিড়ের মাঝে একজন ছেলে আমার পাছায় হাত দিয়ে চাপ দিয়েছিলো। আর আমি তাকে চড় মেরেছিলাম সবার সামনে।বলতে বলতে আদিবা কেদে ফেললো।

আমি আদিবাকে শান্তনা দেওয়া উদ্দেশ্য বুকে টেনে নিলাম। আর নরম দুধের ছোয়া পেয়ে ধোন বাবাজি জেগে উঠলো।

আমি: ওকে আমি ছাড়বো না।(আরো শক্ত করে জড়িয়ে ধরে) New Indian Bangla Choti

আদিবা ছাড়া পেতে চাইছে কিন্তু আমি ছাড়ছি না।

আদিবা: ছাড়ো

আমি: কেনো? ভালো লাগছে না?

আদিবা: ভাইয়া! তুমিও?

আমি: তো কি হয়েছে? আমি তো আর বাহিরের কেউ না। আয় একটু কাছে।

আদিবা দূরে সরে বসলো।

আমি তখন মোবাইল বের করে সেই ভিডিওটা দেখালাম। আদিবা কাদতে লাগলো। বললো: ভিডিও টা ডিলেট করে দাও ভাইয়া তোমার পায়ে পড়ি।

আমি: করতে পারি এক শর্তে আমি তোকে সারা রাত চুদবো। না না আমার সাথে এরকম করো না ভাইয়া।

আমি: কেনো? সেদিন রাতে সব শেষে যে লোকটা তোকে চুদেছিলো সেটা আমি ছিলাম।

আদিবা এবার বললো: ছি ভাইয়া তুমি এত খারাপ। বলে কাদতে লাগলো। New Indian Bangla Choti

আমি এবার বোনের কাছে যেয়ে বললাম বাহিরের লোকের কাছে চোদা।খেয়ে আবার আমাকেই খারাপ বলছিস? আজকে তোর খরব আছে। বলে আদিবার ঠোট চুষতে শুরু করলাম। আর এক হাত দিয়ে দুধ টিপতে থাকলাম। আদিবা শুধু কেদেই যাচ্ছে। কিছুক্ষণ দুধ টেপার ফলে আদিবার শরীর গরম হয়ে উঠলো। এখন আট কাদছে না। আমিও মাগির জামা কাপর খুলে ন্যাংটা করে আচ্ছা চোদা দিলাম সারা রাত ধরে চুদে মাগির ভোদা আবার ফাক করে দিলাম।বললাম, এখন থেকে তুই আমার পারসোনাল মাগি। যখন খুশি তখন তোকে চুদবো মাগি। আমার মাগি বোন। New Indian Bangla Choti

Post a Comment

0 Comments