Advertisement

Responsive Advertisement

Indian Panu golpo ভাবী বললো গুদ ফাটিয়ে পেটে বাচ্চা ভরে দাও



Indian Panu golpo আমি সজীব, ফুটবল খেলা নিয়ে চারদিকে হৈচৈ কিন্তু আমার মন খুব খারাপ কারন বাসার টিভিটি ইদানিং সমস্যা দেখা দিয়েছে। আমি শহরে থাকি কে দিবে এত রাতে টিভি দেখতে তাছাড়া আমি এখানে এসেছি মাত্র তিন চার মাস হয়েছে, তাই পাশের ফ্লাটের আসিক ভাই কে বললাম আমি কি আপনার বাসায় খেলা দেখতে পারি? আসিক ভাই বল্ল- সজীব তুমি এখনও বাচ্চা ছেলের মত কথা বল, খেলা দেখবে তুমি আমাকে বলতে হবে কেন? vabi ke chodar golpo

যখন খুসি চলে আসবে।আমি আসিক ভাই কে বললাম থ্যাংকস, তারপর খেলার দিন রাত ১১.৫০ চলে গেলাম আসিক ভাই এর বাসায়। আমি ভাই এর দরজার পাশে যেতে না যেতেই শুনি ভিতর থেকে জগরা করার আওয়াজ আসছে। আমি দরজা নক করতেই আসিক ভাই এসে বল্ল তুমি ড্রয়িং রুমে বসে টিভি দেখ আমি আসছি। টিভি অন করে বসতে না বসতেই পাশের রুম থেকে আসিক ভাই আর ভাবীর আবার জগরা করার আওয়াজ সুনতে হচ্ছে। ভাবী আসিক ভাইকে বলছে তুমার ফুটবল খেলা দেখা ছেড়ে দেওয়া উচিত? আসিক বলছে- কেন? ভাবী বলছে- প্রায় তিন বছর যাবত তুমি আমার সাথে ফুটবল খেলছ এখনু পর্যন্ত একটা গোল করতে পারনি। Indian Panu golpo

তার কিছুক্ষণ পর আসিক  ভাই এবং ভাবী টিভি রুমে এসে আসিক ভাই আমাকে বল্ল আজ আমরা সবাই মিলে এক সাথে খেলা দেখব।  ভাবী বল্ল সজীব আপনার ভাই খেলা দুরের কথা বিজ্ঞাপন  দেখতে দেখেতে গুমিয়ে পরবে, একে বিশ্বাস করবেন না। আমি বললাম ফুটবলের জন্য যে কেউ জেগে থাকতে পারে। ভাবী বল্ল, যদি আসিক বিজ্ঞাপন দেখতে দেখেতে গুমিয়ে পড়ে তাহলে কি খাওয়াবেন? আমি বললাম একটা এনার্জি দ্রিঙ্কস খাওয়াব। ভাবী বল্ল ঠিক আছে মনে থাকে জেন।  বিজ্ঞাপন দেখতে দেখেতে প্রায় আধা ঘণ্টা পর আসিক ভাই সত্যি সত্যি গুমিয়ে পরেছে। তারপর ভাবী বল্ল দেখেন আপনার আসিক ভাই এখন গভীর গুমে তার উপর যদি ঠাণ্ডা পানি কিংবা গরম চা ঢেলে দাও তারপরও সে কিছুতেই উঠতে পারবে না। Indian Panu golpo

আমি বুজতেছি ভাবীকে সহজেই ভুগ করা যাবে তাই বললাম ভাবী তাহলে আপনি এর সাথে থাক কি করে? ভাবী বল্ল আসিকের জন্য মনে অনেক কষ্ট। আমি বললাম – কি কষ্ট আমাকে বলা যাবে? ভাবী বল্ল- সে বাহির থেকে রাতের বেলা এসেই গুমিয়ে পড়ে, আমার কষ্ট এক্তুও বুজে না। আমি বললাম ভাবী কিসের কষ্ট আপনার? ভাবী বল্ল- বিয়ের প্রায় তিন বছর হয়ে গেছে এখনু পর্যন্ত একটা বাচ্চা দিতে পারেনি,  আপনি আমাকে একটা বাচ্চা দেন। ভাবীর মুখ থেকে প্রস্তাবটা শুনে আমি একেবারে  হতভম্ব, বিশ্বাস হতে চায় না ভাবী কি চাচ্ছে।  আমি ভাবীকে সরাসরি বললাম- আমার কোন আপত্তি নেই। শুধু চোদা এক কথা, কিন্তুবাচ্চা? কেউ টের পেলেতো কেলেঙ্কারী হবে।

Indian Panu golpo ভাবিকে চোদার গল্প

ভাবী বল্ল- এখানে বসে আর ফুটবল খেলা দেখার দরকার নেই চলেন আমার রুমে  গিয়ে দুজন মিলে মজার ফুটবল খেলি। দেখি কে জিতে কে হারে। এ কথা সুনে আমার ধন মহারাজ তাক দিনা দীন নাচতে সুরু করল। তারপর আমি ভাবীকে কুলে করে তাঁর রুমে নিয়ে দরজাটা লক করে সুরু করে দিলাম আমাদের ফুটবল খেলা। আমি ভাবীর নরম বুকে মুখ ঘসে বললাম, ভাবী  আমার ভাবী।ভাবী ডাক শুনে ও আবেগে, উত্তেজনায় আমার লিঙ্গটা প্যান্টের ওপর দিয়ে চেপে ধরে বল্ল আপানি আপনি করে ডাকবে না তুমি বলে ডাক। তারপর, আমি মাইয়ে হাত বুলাতে বুলাতে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। মাঝারী সাইজের আপেলের মত দুটা মাই বেরিয়ে এল। ফর্সা মাইয়ের উপর কিসমিসের মত বোটা। জোরে জোরে টিপতে থাকলাম।  Indian Panu golpo

দেবর ভাবী চুদাচুদি Indian Panu golpo

ওর বগলের লোমে মুখ গুজলাম। সেখানে সেন্টের কড়া গন্ধ। এবার একটা মাইয়ের বোটায় মুখ লাগালাম। ভাবী আমাকে ঠেলে সরিয়ে বলল, “তোমার সব কাপড় খুলে ফেল।” ও আমাকে দাঁড় করিয়ে আমার শার্ট-প্যান্ট-আন্ডারওয়্যার সব খুলে ফেলল। আমি ওর সায়ায় গোঁজা শাড়িটা খুলে সায়ার দড়িতে টান দিলাম। কি সুন্দর ওর দেহ! সরু কোমর, চওড়া মাংসল পাছা, গভীর নাভী, গুদটা ছোট কালো কোকড়ানো লোমে ভরা। শুধু মাইগুলো যা একটু ছোট। বললাম,ভাবী তুমি এত সুন্দরী তা বাইরে থেকে পুরো বোঝা যায় না। কি সুন্দর তোমার মাই, গুদ, পাছা। আমাকে কিন্তুতোমার পাছাও মারতে দিতে হবে।ভাবী আমার লিঙ্গটা হাতে ধরে বলল তুমিই বা কম কিসে। লোম ভরা চওড়া বুক, আর এই মহারাজা। বাপরে, কি শক্ত আর মোটা।আসিকের  আরো বড়, কিন্তুএত মোটা, শক্ত আর গরম না। তোমারটায় যেন হাতে ফোস্কা পড়ে যায়। Indian Panu golpo

Indian Panu golpo বাংলা চটি গল্প

এবার এটা তোমার গুদে ফোস্কা ফেলবে,” বলে ওর গুদে হাত দিলাম। ওর গুদ তৈরী হয়েই আছে। ও আমাকে বুকে টেনে তুলে চোদনের জন্য পা ফাঁক করে ধরল। এক ঠাপে আমার মোটা ধোন ভাবীর  টাইট গুদে অর্দ্ধেকের বেশী ঢুকল না। নিচ থেকে কোমর নেড়ে ভাবী  সবটা ঢুকিয়ে নিল। আমার মোটা ধোন ওর গুদে ছিপি আটা বোতলের মত চেপে বসল। আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে চুদতে লাগলাম। Indian Panu golpo

ভাবী  আমার পিঠে হাত বুলিয়ে বলল, সত্যি, সজীব ভাই, তোমার ধোনটা আমার ওখানে খাপে খাপে বসে গেছে। তোমার বাড়া আমার গুদের মাপেই তৈরী। আর একটু জোরে কর, খুব আরাম পাচ্ছি। ভাবীর কথা শুনে আমি আরো জোরে ঠাপাতে লাগলাম। মাই দুটো চটকাতে চটকাতে চুষলাম। আর ঠোঁট দিয়ে বগলের লোম টানতে টানতে বাড়াটা একেবারে মুন্ডি পর্যন্ত বের করে হোৎকা ঠাপে সবটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।   Indian Panu golpo

এদিকে আলতো করে মাইয়ের বোটা কামড়ে ধরতেই ভাবী  বলল, “ওঃ ওঃ আর পারছি না। মাগো, কি সুখ, কি আরাম। ওঃ সোনা! তুমি আমাকে এতদিন নাওনি কেন?” ভাবী  নিচ থেকে গুদ চিতিয়ে আরো বেশী বাড়া ওর গুদে নিতে চাইল। আসিকের কাছ থেকে আরো ভেতরে পেয়ে অভ্যাস হয়ে গেছে।  নতুন গল্প পড়ুন সবার আগে সবসময় চটি৬৯.কম , ভাবি অসহ্য সুখে গুদ দিয়ে বাড়া জোরে চেপে ধরে ও শীৎকার করে উঠল। আর দু’পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে গুদের রস ঢেলে দিল। আমার অবস্থাও তখন সঙ্গীন। ভাবীর গরম জলের স্পর্শে উত্তেজনার চরমে পৌঁছে গেছি। ওর নিটোল মাই চটকাতে চটকাতে শেষ ঠাপগুলো দিয়ে বাড়াটা গুদে আমূল ঠেসে ধরে গরম বীর্য্যে ভাবীর গুদ ভাসিয়ে দিলাম। Indian Panu golpo

ভাবী আবেগে আমাকে দুহাতে জাপটে ধরে বুকে চেপে রাখল। একটু পরে উঠে দুজনে বাথরুম থেকে পরিস্কার হয়ে এলাম। বিছানার চাদরটা দেখিয়ে ভাবী বলল, “দেখেছ, সজীব ভাই, কি পরিমাণ রস ঢেলেছ। গুদ উপচে চাদরটা পর্যন্ত ভিজিয়ে দিয়েছে।” আমি বললাম, “সে তো তোমার পরশে। তোমার এই গুদ আমার বাড়া নিংড়ে সব রস বের করে নিয়েছে।” দুজনে পাশাপাশি শুয়ে নানা কথা বলতে লাগলাম। পরষ্পরকে আদর করতে করতে একসময় আমার বাড়া আবার তৈরী হয়ে গেল। দেখলাম সাড়ে রাত দুইটা বাজে।  ভাবীর মাই টিপে বললাম,  আরেক বার হবে?  আমার বাড়ায় চুমু খেয়ে ভাবী  হেসে বলল, “সে তোমার ইচ্ছে। আজ থেকে আমি নিজেকে তোমার হাতে তুলে দিয়েছি। তবে যা করবে তাড়াতাড়ি, যেকোনসময়  আসিক ঘুম থেকে উঠ পারে। এদিকে  গুদে বাড়া ঠেকিয়ে অনেকটা ঢুকিয়ে নিলাম।  Indian Panu golpo

এবার ওকে ভাল করে জড়িয়ে ধরে উল্টে গিয়ে ওকে বুকে তুলে নিলাম। বললাম, “এবার তুমি কর।” ও বলল, “ধ্যাত, আমার লজ্জা লাগবে। কখনো করিনি তো।” আমি বললাম, “না, না, ভাবী। প্লীজ। আমার ভাল লাগবে।” ও বলল, “তোমাকে নিয়ে আর পারা যায় না।” এবার আমি ওর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলাম আর ও দুহাতে ভর দিয়ে কোমর উঁচু করে ঠাপ মারতে লাগল। ঠাপের তালে তালে ওর কাশ্মীরী আপেলের মত মাই দুটো দুলছে। আমি বললাম, “ভাবী, তোমার মাই দুটি কি দারুন। লাফিয়ে লাফিয়ে আমাকে ডাকছে, দেখ। Indian Panu golpo

ভাবী বলল,  তুমি ভীষণ অসভ্য, শয়তান। আমি বললাম- ভাবী চোদ, আরো জোরে জোরে আমাকে চোদ।” ভাবী  জোরে জোরে ঠাপিয়ে হাপিয়ে গেল, ওহ সজীব ভাই, দারুন আরাম লাগছে। কিন্তুআমি আর পারছি না। এবার তুমি চোদ।ভাবী আমার বুকে শুয়ে পড়ল। আমি ওকে উল্টে দিয়ে চুদতে লাগলাম। মুখে বললাম, ও ভাবী, আজই তোমায় চুদে গুদ ফাটিয়ে বাচ্চা ভরে দেব। গুদতো নয় যেন মাখন।বাড়ার গুতো খেয়ে ভাবী হিস হিস করে বলল, দাও, সজীব ভাই, গুদ ফাটিয়ে পেটে বাচ্চা ভরে দাও। ও সোনা! আমি আর সইতে পারছি না।  Indian Panu golpo

আমার আবার রস আসছে। আহ আহ আহ আমিও আর পারছি না, ভাবী। নাও আমার বীর্য নাও তোমার সোনা গুদে।  ওহ আহ ওহ দুজনে একই সঙ্গে রস খালাস করে দিলাম। কিছুক্ষণ পরে উঠে পড়লাম। ন্যাংটো ভাবী  উঠতে গেলে ওর গুদ দিয়ে বীর্য মিশ্রিত রস গড়িয়ে পড়তে থাকল। চেপে ধরে ভাবীকে  চিৎ করে ফেলে ওর গুদ চেটে পরিষ্কার করতে লাগলাম। হেসে ভাবী বলল, “এত করেও সখ মেটেনি।” বলে আমার বাড়া মুখে নিয়ে চেটে পরিস্কার করে দিল। তারপর দুজনে কাপড় পড়ে নিলাম। তারপর ভাবী বল্ল- দরজা হালকা করে খুলে দিচ্ছি তাঁরাতারি তুমার ফ্লাটে চলে যাও, কাল সময় মত ফুটবল খেলতে চলে এস। মনে মনে ভাবলাম ফুটবল খেলাটা যদি সবসময় থাকত তাহলে কত ভাল হত।   Indian Panu golpo

Post a Comment

0 Comments